স্বপ্ন
- হাকিকুর রহমান ২৯-০৩-২০২৪

স্বপ্ন
হাকিকুর রহমান

স্বপ্ন দেখার সময় হলো
মনের কোলে এলোমেলো।
স্বপ্ন আসে আনমনে
খেলে বেড়ায় হৃদয় কোনে।
স্বপ্ন দেখে ছোট বড় সবাই
স্বপ্নের কোন স্বাক্ষী নাই।
স্বপ্ন আসে নিজের সাজে দৃশ্যপটে
কোন কোন স্বপ্ন হঠাৎ করে সত্য হয়ে যায় বটে।
অনেক স্বপ্নের কোন মানেই নেই
তবুও স্বপ্ন দেখা কারো বন্ধ হয়না সেই।
স্বপ্ন দেখে কাটে রাত
এটা সৃষ্টির এক অপার রহস্য
স্বপ্ন দেখা বন্ধ হলে
থেমে যাবে জীবনের সকল ভাষ্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।