ঋতুরাজ বসন্ত
- শাহাদাত হোসেন বাবু ১৯-০৪-২০২৪

ঋতুরাজ বসন্ত
শাহাদাত হোসেন বাবু

বসন্তের আগমনে
সাজ সাজ রব
চারিদিকে শুরু হয়
আনন্দ উৎসব।
ফুলে ফলে ভরে ওঠে
প্রকৃতির কোল
সুরভিত হাওয়া এসে
মনে দেয় দোল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।