অবান্তর নীলা
- শাওন মল্লিক - অবান্তর নীলা ২৯-০৩-২০২৪

শুনেছি....
মেঘ এর নাকি নীলার সাথে কথা হয়....
মেঘের গহীনতা কি সে খুঁজে বেড়ায়?
সে কি বুঝতে পারে?
মেঘের গর্জনের পর বৃষ্টির নিস্তব্ধতা....
শুনেছি... ঝিঝিপোকার মেঘ কে খুব পছন্দ....
কেনো?সেটা মেঘ এর জানা নেই...
মেঘ এর ভেতরের নীরব কান্না কেউ কি শুনেছো?
শুনো নি?কিভাবে শুনবে!
একদিন নীলার শান্ত আকাশে....
সারাক্ষণ মেঘ উড়ে বেড়াবে......
আচ্ছা!
তাদের মধ্যে কি ভালোবাসা আছে?
তারা কি একে অপরের কান্না শুনতে পায়?
ধুর ছাই! মাথাটা গেছে বোধহয়....
কিসব বলছি?
যায় একটু নীলা আকাশ দেখে আসি....
ভালোই লাগবে...!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
১৫-০২-২০২০ ০০:০৪ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন