প্রিয় বাবা
- কায়সার পারভেজ ২৫-০৪-২০২৪

তিনি শুয়ে আছেন চিরনিদ্রায়
আর কখনো হবেনা শোনা তার কন্ঠ
আর কখনো শুনবোনা বাবা আপেক্ষায় আছে
আর কখনো ছুয়ে দেখতে পারবোনা তাকে
আর কখনো না, আর কখনো নয়।
তিনি শুয়ে থাকবেন চিরকাল।
কেউ ভাববেনা আমি এখনো বোকাসোকা
কেউ ভাববেনা আমি এখনো ছোট্ট।
তাকে আর পাওয়া হবে না
পায়ে ছুয়ে কখনো আর আর্শীবাদ পাওয়া যাবে না আর।
তিনি আর ফিরবেন না...
সব ভালোবাসা বলা হয়না
সব ভালোলাগা প্রকাশ হয়না
তেমনি ভালোলাগার ভালোবাসারা হারাইও না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।