একতরফা
- কায়সার পারভেজ ২৬-০৪-২০২৪

আমার ভালোবাসা উড়ে বাতাসে
তোমার কার্নিশের ঝোপের বাগানবিলাসে
লাল ফুল হয়ে, ফিনফিনে কাগজের মতো।

যতো আমি লুকাতে চাই সব কিছু
নিজের মনের ভেতর, পিছু পিছু
ততোই এগিয়ে আসে আবেগের ঘোড়া;
নিয়ে যায় তোমার সমুখে।
চোখজোড়া বেহায়ার মতো চেয়ে থাকে
তোমার চোখের পানে।
কে জানে কিসের আশ্বাস খোঁজে!
চোখ বুজে সেই ক্ষণে মনে হয়।
অভিনয় করে করে নিজের সাথে,
নিজেকেই করি প্রবঞ্চিত।
আমার ভালোবাসা, সে আমারই হাতে।
আর কারো দায় নেই তোমার সেই প্রতিঘাতে;

তবুও তোমারই ঘরে
কার্নিশের দেয়াল ছুঁয়ে বাগানবিলাসে,
আমার ভালোবাসা কাগজের ফুলের মতোন হাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।