।।। জীবন বাতি।।।
- মোঃ হাবিবুল হক ১৯-০৪-২০২৪

দিন তো রঙিন – ই হয় প্রতিদিন,
রাতও আসে অমলিন বেশে আঙিনায়,
ঘোর কি কাটবে এ জগতের?
সময় তো হাতে নেই একদম,
প্রস্থানের নিরব আয়োজন,
ভ্রুপক্ষেপ নেই কারও,
নিভু নিভু জ্বলছে প্রদীপখানি,
অপেক্ষায় থাকি, হঠাৎ দমকা হাওয়ায়
কখন নিস্তব্দ হয়, জীবনের বাতি।।
.-------------------
নিরব নির্বাসন।
ঢাকা – ১৫/০২/২০২০।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।