অপশক্তির মোকাবেলা
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ১৯-০৩-২০২৪

আমি তো সত্যের পতাকা হাতে নিয়ে চলি
আমি মৃত্যুকে বিপ্লবের কথা বলি।
প্রভাতের আলোকরশ্নি আমাকে চিনে
আমি প্রস্তুত লড়াইয়ের জন্য রাত কিংবা দিনে;
আর সে লড়াই হবে অপশক্তির বিরুদ্ধে।
এ লড়াই উন্মত্ত সমাজের বিরুদ্ধে।
জীবনের আহবান থেমে গেছে
তবু সেই সংগ্রাম রয়ে গেছে।
অপশক্তির মোকাবেলা করব আজীবন
সাফাই করব অমানুষ সব
রক্ত দিয়ে হলে প্রয়োজন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
১৬-০২-২০২০ ২১:২০ মিঃ

মৃত্যুভয়ে চুপ থাকলে চলবেনা।অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে,