চিরন্তন সপ্ন
- শাওন মল্লিক - অবান্তরনীলা ১৯-০৩-২০২৪

ভালোবাসার জন্য জন্মান্ধ আমি....
ধর্মের আড়ালে চলছে প্রেম.....
নীরবে চুপিসাড়েই ....
চুপ!  কিসের জানি আওয়াজ আসছে বোধহয়?
না না মনের ভুল....
নীলা বসে আছে বারান্দায়....
বাতাসে নীলার চুল অল্প দুলছে...
আমি লুকিয়ে লুকিয়ে দেখছি!
কিসের কথা ভেবে মৃদু হাসছে সে...
আকাশের দিকে তাকিয়ে আছে সে...
মেঘ দেখছে বোধহয়...
সেকি মেঘ দেখছে?নাকি অন্যকিছু?
কি জানি! কি চলছে তার মনে..
আমি চুপিসাড়েই...পাশে গিয়েছি...
কফির চুমুকে প্রেমের অপেক্ষায়...
ইসস! কফিটা বেশ গরম...
প্রেমের বারটা বাজিয়ে দিলো...
ঠাস!  একটা শব্দ শোনা গেলো...
বইটা হাত থেকে পড়ে গেছে....
ধুর ছাই!  সপ্ন দেখছিলাম...!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
১৭-০২-২০২০ ০৪:১৯ মিঃ

ভালো মন্দ জানাবেন... চেষ্টায় আছি