বিশ্বজয়
- জয়ী জয়ীতা ১৯-০৪-২০২৪

মেঘ সরে যদি হয় রবির উদয়
আধার কেটে যদি পৃথিবী ভরে আলোয়
ঘরের কোণ থেকে বিশ্বজয় করতে তাহলে কিসের ভয়??
jj_17.02.2020/4.25pm

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।