ব্যর্থতা
- জয়ী জয়ীতা ১৯-০৩-২০২৪

লক্ষ্যের দ্বারে পৌঁছে যখন বাড়ানো হয় দ্রুতি
সময় তখন হয় নারাজ দিতে প্রতিশ্রুতি..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

prodip
১৯-০২-২০২০ ২১:২৫ মিঃ

শুভ কামনা ......

M2_mohi
১৮-০২-২০২০ ১৬:৪৫ মিঃ

Welcome

Afzal
১৮-০২-২০২০ ০১:৩৯ মিঃ

শুভ কামনা