বড়ই গাছ
- শাহাদাত হোসেন বাবু ২০-০৪-২০২৪

বড়ই গাছ
শাহাদাত হোসেন বাবু

বড়ই গাছে
চড়ুই নাচে
বড়ই গুলি
রইছে ঝুলি
স্বর্ণ লতা
আছে হেথা
গাছের সাথে
দিনে রাতে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।