বারণ ভালোবাসা
- জয়ী জয়ীতা ২৪-০৪-২০২৪

নীরবে কেঁদেছে হৃদয়
সুখের মধ্যেই থেকে
কারণ ছিল সংশয়
তোমার উপস্থিতি ভেবে _
সংশয় দিত ঘূর্ণন
সত্যই কি তব অনুভূতি
চঞ্চল ছিল মন
কাটাতে চাচ্ছিল সব ভীতি_
অনেক অঙ্কের শেষে
এই সিদ্ধান্তে আসা
থাকব আমি এভাবেই
বারণ ভালোবাসা_
কল্পনায় ছিল তব কাতর চিত্ত
মোর ফিরে যাওয়ার আশা,
ব্যতিরেকে তুমি আঁক বৃত্ত
যেথা শুধু রঙে ঠাসা_
তাই বারণ ভালোবাসা।।

jj_18/02/2020;9:25pm

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
২০-০২-২০২০ ১৩:৩৬ মিঃ

অনবদ্য পোষ্ট্
ভালো লাগা রেখে গেলাম।

prodip
১৯-০২-২০২০ ২১:২৩ মিঃ

দারুণ,.,....,,...,,