অমলিন স্মৃতি
- শোয়েব আহম্মেদ বাধন ১৬-০৪-২০২৪

হয়েছিল গান,
হয়েছিল আড্ডা,
সাথে ঘুরাঘুরি;
হিয়ার ক্যালেন্ডারে থাকবে কিছু অমলিন স্মৃতি।

ছিল নিশাচর প্রাণ, কারণে অকারণে গান।
ছিল চঞ্চল প্রাণ,কারণে অকারণে ভ্রাম্যমাণ।

ছিল কোলাহল,
ছিল কলরব,
হারিয়ে যাবো একদিন;
স্মৃতি হয়ে থাকবে এসব।

আবারও আড্ডা হবে,
গান হবে,
চায়ের কাপে ঝড় উঠবে,
চেনা মুখগুলো বদলে যাবে
৪৮ থেকে শুরু হয়ে কোথায় যে গিয়ে শেষ হবে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।