একজন সৈয়দ আশরাফ
- শোয়েব আহম্মেদ বাধন ২৫-০৪-২০২৪

ধমনি ভরা শুচিত রক্তের প্রবাহমান,
দুর্দিনে দিয়ে গেলেন শতভাগ নির্ভরতার প্রমাণ।
ছিল এক অনাড়ম্বর যাপিত জীবন,
ছিলনা কখনও বিশ্বাসের অনটন।

আপনার আদর্শ,চেতনার অমোঘ অস্র;
সংকটে দিয়েছিল আমাদের কুলগৌরবের চিহ্ন
লিখা থাকবে তা নিয়ে ইতিহাসের পাতায় শত শব্দ।

বেড়েছে আজ না ফেরার মিছিল এক প্রস্থ
পারবে কি কেউ আপনার শূণ্যস্থান মঞ্চস্থ!

নিজকে করেছেন রিক্ত;থাকবেন সর্বদা আপনি
কোটি কর্মীর ভালবাসা আর শ্রদ্ধায় সিক্ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।