পড়ন্ত বিকেল
- তপন চন্দ্র রায় (Tapan Chandra Roy) - বিন্দু ১৯-০৪-২০২৪

ভালবাসা বেঁচে থাকে শূন্যতায়
প্রাপ্তিতে অবহেলা
নির্জনতায় নিত্য নতুন ছন্দ
সুখবোধে মৃদু আলপনা
তর্কে শুধু দ্বন্দ্ব।
দ্বন্দ্বে হারিয়ে যায় প্রেমাত্মার প্রাণ
ব্যক্তিরা জিতে ঘটে প্রেমের অবসান।
হাত নেড়ে বলা ইজি
মুখে তা নয়,
বেলা যে পড়ে এলো
বিদায় বন্ধু বিদায়। (TCROY)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।