বসন্তের শুভাগমন
- মুহাঃ আমীন ইসলাম - গ্রন্থহীন ২০-০৪-২০২৪

(মাত্রাবৃত্তঃ৪+৪+৪+৪)
__আমীন ইসলাম

**********************
ফাগুনের আগমনে
কোকিলেরা ধরে সুর
ঝংকারে মুখরিত
মূর্ছনা সুমধুর।

হরে মন এ মোহন
প্রতিক্ষণ মণিকার
মুগ্ধতা চিত্ততে
তাল তোলে কবিতার।

এ হৃদয় প্রেমালয়
সবিনয় ডেকে কয়
এত গুণ এত প্রেম
কোথা রয় কোথা বয়?

তৃণালয় দ্যুতিময়
জ্যোতিময় মনে হয়
ধরে সুর গানপাখি
রাগ তোলে হৃদময়।

হে ফাগুন! কী আগুন
কী নতুন ধরানন
চিত্রিত বিমোহিত
বিস্তৃত আয়োজন।

_____________________♪♪♪
১৪ই ফেব্রুয়ারি, ২০২০ইং
সন্ধ্যে ৬:২০মি. শুক্রবার।
৫নং সেক্টর, উত্তরা, ঢাকা-১২৩০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SpsShuvo
২২-০২-২০২০ ১৭:৪৫ মিঃ

অনবদ্য লেখনী প্রিয় কবি। শুভ কামনা

M2_mohi
২২-০২-২০২০ ১৫:৪৫ মিঃ

অসামান্য ভাবনায় নান্দনিক লেখনী ।