সিগারেট
- সরদার আবির ইসলাম ২০-০৪-২০২৪

সিগারেট তুমি কেন এমন
শুধুই জ্বালাও আমার মন।
পুড়িয়ে আমায় কি শান্তি পাও
পারলে পোড়াও তাকে
যে কষ্ট দেয় আমাকে।
তুমি আমার করো না কোনো উপকার
কিন্তু আমার কি দোষ
কেনো ক্ষতি করো আমার।
কি নেশা তোমায়
সারাদিন শুধু ডুবায় আমায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।