জাহান্নাম ভালোবাসি
- অধম নূর ইসলাম ২৫-০৪-২০২৪

তোমাকে ভালোবাসায় যদি হয় পাপ,
ভালোবেসে জাহান্নামে যাবো আমি—
দাও জাহান্নামের তাপ।
বেহেশত চাই না আমি, তুমি যদি বলো
হাসি মুখে জাহান্নামে যাবো—
ভালোবেসে তোমায়।
জাহান্নামের আগুন গায়ে মেখে
বলিবো বিধিকে,
তোমায় যেনো রাখে সুখে
ঐ বেহেশতে।
আমি ভালোবেসে তোমায়
জাহান্নামের আগুন গায়ে মাখিবো।
দাও জাহান্নামের তাপ,
তোমাকে ভালোবাসায় যদি হয় পাপ।
বেহেশত চাই না আমি, তুমি যদি বলো
হাসি মুখে জাহান্নামে যাবো—
ভালোবেসে তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।