পরমাত্মা
- অভি দেব ১৯-০৪-২০২৪

সুবিশাল মেঘের ছায়া আমি
একাকীত্ব আমি...
অন্ধকারে অভিশপ্ত আমি,
তোমার চিঠির ভাঁজে
শুকনো ফুলের পাপড়ি আমি,
দোষীদের মাঝে থাকি তবু
নির্দোষ ব্যক্তির অনুরোধ আমি,
বাস্তবে স্বপ্ন আমি...
তোমার চুলের গন্ধ আমি,
আমি শুন্য, আমিই পূর্ণ
অনন্তে ক্ষুদ্র আমি,
শহরের ব্যস্ততার ভিড়ে
নিশ্ছিদ্র নীরবতা আমি,
কল্পনায় ভাবনা হয়ে
সামনে দাঁড়িয়ে আমি,
নিষ্ঠুরতার সাক্ষী হয়ে
ফেলে যাওয়া স্মৃতি আমি,
অবহেলায় হারিয়ে যেতে
অপেক্ষায় আমি ;
তোমার যেখানে শেষ
সেখানেই শুরু আমি......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।