হয় না মুমিন আত্নঘাতী
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয়ের উপহার ২৯-০৩-২০২৪

ক্ষণিক পথের পথিক তুমি
নিখিল মেহমান!
রাসুল কণ্ঠে সোচ্চার তুমি
আল্লাহ’য় নতজান!

যে প্রাণেতে আল্লাহ’র মেলা,
খেলবে কে আর দুষ্ট্ খেলা?
প্রভূ আলোয় ভাসিয়ে ভেলা
চলছে কি মুমিন?
তাগুত মোহে যায় না গোলাম
অন্তে রেখে টান ।

ক্ষণিক প্রাণের নাইরে সময়
আয় তোরা আয়,
সেই বিপদের পরশ পাবি
কাল হাশরের গায়।

আসবে মুক্তি আল্লাহ হতে,
সেই আশাতেই মুমিন রবে!
মরতে হবে যেতে হবে
গাইবে মুমিন গান ।
এসো গোলাম সেই কক্ষেতে
যেথায় মেহেবান ।

হয় না মুমিন আত্নঘাতী
ক্ষণিক কলোরব ।
ক্ষণিক প্রাণে পৌঁছে দেয়
আল-কোরআনের গান।
------------------------------২০-০২-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।