তুমি নেই
- মিটু সর্দার ২৫-০৪-২০২৪

তুমি নেই
তাই তুমি না থাকার যন্ত্রণাগুলি
আমাকে চিবিয়ে চিবিয়ে খাচ্ছে।
তুমি না থাকার যন্ত্রণাগুলি
আমার হৃদয়ের গহীনে
প্রতি নিয়ত কুঠারাঘাত করছে।
তুমি নেই
তুমি, তুমি না থাকার কি যে যন্ত্রণা
কি যে শূন্যতা তা কেবল আমি-ই
অনুভব করতে পারি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।