আমি লিখে যাই শুধু তোর নাম
- কবি চৌধুরানী - প্রেয়সী ২৯-০৩-২০২৪

ভোরের আলো, আধো বোঁজা চোখ, ঘুমের আবেশ, আড়মোড়া ভাঙা, কফি কাপের উঞ্চতা, মর্নিং উইশ, আমি লিখি তোর নাম ব্যস্ত শহর, ব্যস্ত জীবন কাঠফাটা রোদ, ট্রাফিক জ্যাম চলন্ত বাসের অবসর ধুলো মলিন দুপুর আমি লিখি তোর নাম ধূসর সন্ধ্যা, পূর্ণ চাঁদ পাখিদের গান বইয়ের টান ফোনের প্রতীক্ষা আমি লিখি তোর নাম রাতের চাদর, শীতের কাঁপন অস্ফুট স্বর, কথাদের ঘর একটুখানি হাসি স্থির হয় শুভরাত্রি আমি লিখি তোর নাম রোজকার গান নিত্যকার কথা সারাক্ষণের চঞ্চলতা একটা মেসেজ নিজের মতন আমি লিখে যাই শুধু তোর নাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।