মনে পড়ে ?
- তানভীর সিদ্দিক টিপু ২৮-০৩-২০২৪

তোমার এই শুভক্ষণে আজ
নেই আমি তোমার পাশে,
হয়তো আর আসবে না সুদিন
কোনদিন এই আমাদের আকাশে ।
দেখা হবে না, কথা হবে না,
একসাথে হাঁটা হবে না -পুরনো দিনের মতো;
তবুও এই সুর, থাকবে মধুর
হৃদয়ে বাজবে অবিরত ।
তুমি ভুলে যেতে পারো আমাকে,
কথায় কথায় দেওয়া যত কথা,
আচ্ছা, এখনও কি মনে পড়ে আমায়?
যখন গ্রাস করে তোমায় নীরবতা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।