তৃতীয় ব্যক্তি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৬-০৪-২০২৪

যখনই কোন পুরুষ পর নারীর সাথে
দেখা করে নিভৃতে
তৃতীয় ব্যক্তি জড়ায়ে থাকে শয়তান রূপে বক্ষতে।
নবীজি দিয়েছে বাধা, নারী পরুষেরে ভাই
নির্জনে মিশো না মাহরাম সঙ্গী ব্যতীত যাই
বৈধ নয় বিয়ের পূর্বে মেলা মেশা নারী পুরুষে
প্রেম ভালবাসা উঠবে গড়ে বিয়ের পর হরষে!
পরনারী কোন পরপুরুষের সান্নিধ্যে যাতে না আসে
টেলিফোন নেট কিংবা প্রেমালাপ ব্যভিচারে না মিশে
যে প্রেম কুমন্ত্রণা দেয় আজে বাজে
শয়তান দরজা খুলে দিবে অনৈতিক কাজে
এ প্রেম যেন না হয় আল্লাহ হতে শ্রেয়তম
তাগুদের ভালবাসা আর নাহি যে প্রভূ-সম।
যৌন উদ্দীপ্ত কথা বলা বেগানা নারীকে
হারাম! হারাম! বলেছে বিধান তোমাকে।
------------২৩-০২-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।