এনামুল হক
- Anamul - আবার আসিব ফিরে ২৯-০৩-২০২৪

আবার আসিব ফিরে, মাগো তোমার আচলের তীরে।
যাচ্ছি মাগো, ইট পাথরের শহড়ে,
হাজারো মানুষের ভীরে।
মাগো, আমি আবার আসিব ফিরে,
অনেক বড় হইয়ে তোমার দোয়ার জোড়ে।
থাকিবো মা, ওই শহড়ে অনেক অচেনা মানুষের ভীরে।
মাগো, আমি আবার আসিবো ফিরে।
তোমার স্বপ্ন গুলো রঙিন করে নিয়ে।
হয়তবা থাকিবো মা তোমার কাছে, সুর্দশন আকাশে সর্যের লাল হইয়ে।
মাগো, আমি আবার আসিব ফিরে।
কোলাহল পূর্ণ শহড় ছেড়ে, স্তব্ধ নিজুম গায়ে।
সকলের স্বপ্ন আশা আকাঙ্খাকে রাঙিয়ে দিয়ে,
মাগো, আমি আবার আসিবো ফিরে।
এক মহা নায়কের বেশে।
মাগো, আমি আবার আসিবো ফিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Anamul20
২৫-০২-২০২০ ১৬:৩৫ মিঃ

এই কাবিতাটির মূল্য বিষয় হলো পড়াশুনার করার জন্য, মার কোল ছেড়ে শহড়ে আসা