আত্মাচুরি
- শাওন মল্লিক - অবান্তর নীলা ২৮-০৩-২০২৪

আচ্ছা! আত্মা কি চুরি হয়?
শরীরটা থেকে কয়েকদিন ধরে....
জীবন্ত লাশের গন্ধ পাচ্ছি...
আমার আত্মাটা চুরি হয়ে গেলো না তো!
নিশ্চয়ই নীলার কাজ এটা...
মেয়েটা আত্মা চুরি করাও শিখে গেলো নাকি!
এজন্য বোধহয় আমার হৃদয় আর মস্তিষ্ক টা
ঠিক মতো কাজ করছে না...
এভাবে আর কদ্দিন চলবে?
কীটপতঙ্গ তো আমায় ঘিরে ধরছে...
বাইরে থেকে কি বোঝার উপায় আছে এসব?
নীলা!এই নীলা!শুনছো?
কি গো?কই গেলে?
আত্মাটা তো দিয়ে যাবে নাকি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৬-০২-২০২০ ২২:০৫ মিঃ

ভালো মন্দ জানাবেন... চেষ্টায় আছি