ইন্দ্রিয়
- শাহাদাত হোসেন বাবু ২৬-০৪-২০২৪

ইন্দ্রিয়
শাহাদাত হোসেন বাবু

চোখ দিয়ে দেখলাম
সেটা হলো দৃশ্য
হাত দিয়ে ছুঁলাম
সেটা হলো স্পৃশ্য।
কান দিয়ে শুনলাম
সেটা হলো শ্রুতি
মস্তিষ্ক দিয়ে রাখলাম
সেটা হলো স্মৃতি।
নাক দিয়ে শুঁকলাম
সেটা হলো ঘ্রাণ
জিভ দিয়ে চাখলাম
সেটা হলো স্বাদগ্রহণ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।