এনামুল হক
- Anamul - সেদিনের প্রথম দেখা ২০-০৪-২০২৪

সেদিনের প্রথম দেখায় প্রেমে পরেছি তোমার,
সত্যি সেদিন ভিষন সুন্দর দেখাচ্ছিলো তোমায়।
সত্যি তুমি হয়তো নিজেও জানতে না তুমার সুন্দরযের পরশ কতোটুকু।
স্কুলের করিডোরে দাড়ানো, তুমিই সেই মেয়ে যার কন্ঠে আসা, সেই কোকিলের মধুর সুর যেনো আমাকে বার বার নাড়া ‍দিচ্ছিলো।
তুমি কি জানো, তোমার কোকিল কন্ঠের কিছু কথার সুর খুজতে গিয়ে আমি যেনো হারিয়ে গিয়েছিলাম অজানা এক পৃথীবিতে।
আরো বেশি উতলা হইয়েছে আমার মন, কথার ফাঁকে ফাঁকে তোমার মন ভুলানো হাসি দেখে।
সত্যি সেদিন ভিষন মায়াবী লাগছিলো তোমায়।
তোমার টানা টানা দুটো যুগল আখিঁ যেনো দেখাচ্ছিলো সুন্দর হরিণির কাজল চোখ।
সেই চোখের আড়ালে লুকিয়ে থাকা মায়ায় পড়েছি আমি ।
তোমার ঠোট গুলোতে ছিলো যেনো লাল গোলাপের কোমলতা।
তোমার সেই রূপ দেখেই, প্রথম প্রমের পড়শ আমার।
সত্যি হৃদয়ের ছোট্ট কুড়ে ঘড়ে , যতন করে রেখেছি তোমায়,
আমি ভালোবাসি তোমায়।
প্রথম দেখায় প্রেমে পড়েছি তোমার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Anamul20
২৬-০২-২০২০ ১৩:০৩ মিঃ

প্রথম দেখাই মুগ্ধ হওয়া