ক্ষত
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৯-০৩-২০২৪

সূর্যের গায়ে অগ্নির ক্ষত
অপরাহ্নের ছায়া মিশে গেছে
গোধূলির সাথে
অসংখ্যা পথ হেঁটে চলেছি ভোর-প্রভাতে।
ক্ষত মুছেনি আজও।
বিদ্রোহের সোপানে ভেসে গেছে
শান্তির ঠিকানা
সহস্র ক্ষত আছে বুকে
কেউ তা জানেনা।
মৃত্যুর ক্ষত নয়;
জীবনের ছায়াপথে দুঃসহ ক্ষত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
০১-০৩-২০২০ ১৮:০৫ মিঃ

জীবনে চলার পথে হাজারো বিপদের সম্মুখীন হতে হয়।আর অতীত হয়ে রয়ে যায় সর্বদা।অসংখ্যা ক্ষত আছে মানুষের বুকে জীবনে চলার পথে।