একটি সাগর
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখঃ 27/02/2020 04:21 PM ২০-০৪-২০২৪

আমি আমার মতোই আছি
আমি যেমন যেথায় বাঁচি!
কেউ না জানে জানুক,
অন্ধকারে দ্বন্দ্ব আনে আনুক।
আমার সুখ পুড়েছে পুড়ুক
সুখ পাখিটা অচিন বনে উড়ুক!
পালিয়ে গেছে সোনার হরিণ যাক,
আমার হলুদবনে জীবন পুড়ে খাক।
আমার শুকিয়ে যাক নদী
সবুজ মাঠে মরু নিরবধি!
ফুলের বনে লাগে লাগুক আগুন,
আমার কাঁটার ঘায়ে রক্ত ঝরাক ফাগুন।
রাতের চাঁদ দিনের সূর্য নিভে
আমার এতো কান্নার কতোটা জল নিবে?
আমার যা গিয়েছে যা যাবে আজ যাক
আমার বুকের কাছে একটি সাগর থাক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।