হেদায়াত
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৩-০৪-২০২৪

হেদায়াত
হেদায়াত দাও প্রভু তোমার হেদায়াত
যেভাবে পেতে পারি রাসূলের শাফায়াত
ইহজীবনে সুখ নাইবা পেলাম,চাই আখিরাত
পার হতে পারি যেন ভয়াবহ পুলসিরাত।

তোমায় স্মরণ করে যেন করি ইবাদাত
তোমার আদেশ পালন করে পায়যে রহমত
ছড়িয়ে আছে চারিপাশে অপুরন্ত নিয়ামাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।