বীর বাঙালী
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৪-০৪-২০২৪

জালিম সবাই জোট হয়েছে
এবার যুদ্ধে নামো
জিহাদ বুকে সন্ত্রাসীদের
খতম করে থামো।
আজ নিপীড়িত সব মুসলিম জাতি
বীর বাঙালী বিদ্রোহ আমাদের সাথী।
এবার আগুন জ্বলবে পৃথিবীর রাজপথে
কাফন মাথায় নেমেছি আমরা সদা সত্য ব্রতে।
শেষ করব অত্যাচারী,শেষ করব ঘৃণা
তোমাদের হয়ে গেছে চেনা;
এবার প্রকাশ্যে দেওয়া হবে জিহাদের ডাক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
০১-০৩-২০২০ ১৮:২৩ মিঃ

ভালো লাগলো

1013
০১-০৩-২০২০ ১৮:০৩ মিঃ

পৃথিবী থেকে সব জালিমদের শেষ করতে আমরা প্রস্তুত।