আসমানী
- কবি চৌধুরানী - প্রেয়সী ২৯-০৩-২০২৪

আমরা আকাশ নীল,
সবার ক্ষেত্রে যেমন হয়!
তুমি বললে রোজ তো নীল দেখি
ভাবি আমি না হয় লাল করে দিই!

আমি বললাম সে তো লাল হয়
গোধুলির আলো-আঁধারের প্রান্তসীমায়,
তুমি বললে ভোরের আকাশ চাই
আমি তা-ই রাঙিয়ে দিবো রক্তিম আভায়।

তুমি বললে অনেক হলো লাল দেখা
এবার নতুন আকাশ চাই
আমিও বললাম শুভ্রতা চাও?
এসো দুপুর গগনে সাদা ভেলায় ভাসাই

আমার আকাশ তোমায় দিলাম
মুক্ত পাখির মত থাকো
যে রংই চাও পাবে এই আকাশে
অনুভুতিটুকু জেনো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।