বৈষম্য
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ১৯-০৪-২০২৪

আজ পৃথিবীর সব জায়গায় বৈষম্য
কোথাও নেই কোনো সাম্য।
ভূলে গেছে সবাই রক্তের টান
ভূলে গেছে সবাই স্বপ্নের অভিমান।
হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রিশ্চান
সবাই মানুষ,একই প্রাণ।
তবে কেন আজ জানোয়ারেরা
উগ্র হয়ে উঠছে
হাজারো মজলুমের প্রাণ কেন লুটছে।
ওদের জন্য অপেক্ষা করছে ভয়ঙ্কর বিপদ
সাবধান হয়ে যাও পশুনামধারী দ্বিপদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
০১-০৩-২০২০ ১৮:০১ মিঃ

আমাদের সবাইকে এক হতে হবে।