ওই ডাকিছে শহাদৎ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৪-০৪-২০২৪

জাগ রে মুমিন, জাগ রে মুজাহিদ
ওই উঠেছে, তুফান উঠেছে ,ওই ডাকিছে শহাদৎ!
চলরে চলরে চল, ওরে তোরা চল দূর্বার
আজি ভাঙ্গিতে হবে ওই বিদ্রোহী প্রাচীর।

কে পারে তোরে নত শির করি?
দেসনা তুই তারে ধুলিসাৎ করি !
জাগা, জাগা হে তোর উ্ন্নত শির
হে মুজাহিদ! হে ইসলামের বীর!

শত্রুর বিরুদ্ধে জাগ্রত হ’রে হে তৌহিদী প্রাণ
তোর যুদ্ধেই হোক সব তাগুদের অবসান।
অগ্রে এসে বল, তুই গর্জে বল
তুই ইসলামের চির শক্তি বল!
তোকেই চাহে আজ ইসলামের পতাকাতল
তুই চল, তুই চল, ওহে মুজাহিদ- তুই চল!

গুড়িয়ে দে রণ দূর্গ্ এই তিমিরের মাঝ
তুই জাগিয়ে দে মুমিনের তরঙ্গ আজ।
জাগ রে মুমিন, জাগ রে মুজাহিদ
ওই উঠেছে, তুফান উঠেছে ,ওই ডাকিছে শহাদৎ!
----------০২-০৩-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।