পাপেই খুঁজে তারে
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২৮-০৩-২০২৪

পাপ করলে পাপে বাঁধে,
ধ্বংসের কিনারায় এসে কাঁদে।
লাভ ও লোভে অনেকেই করে পাপ,
বিবেক মরে গেলে, বলে লোকে খারাপ।
দাপটের ছুটে দেখায় অহঙ্কারের তাপ,
অবশেষে তার 'পরে দেয় অভিশাপ।
এসব কিছু ভেবেই কাঁদে আসমার বাপ,
জীবন সায়াহ্নে এসে কিইবা হল লাভ?
এখনো আছে সময় চেয়ে নাও মাফ,
পাপেই খুঁজে তারে, পাপের 'পরে পাপ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।