প্রভাতের সৌরভ
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৫-০৪-২০২৪

প্রকৃতি তুমি সাজিয়েছ এই নিখিল বসুন্ধরা
তার মাঝে এই বাংলা অপ্সরা।
সবুজের মায়া গেঁথে আছে এখানে
প্রভাতের সৌরভ লেগে আছে যেখানে।
তুমি ছায়ার সন্ধান
তুমি স্বপ্নীল অভিমান।
দুর্বার তুমি আমার সোনার বাংলা
স্বাধীন এবং চিরঞ্জীবী তুমি সত্যের পাঠশালা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
০৩-০৩-২০২০ ০০:৪২ মিঃ

বাংলা আমার মাতৃভূমি।আর এটা হচ্ছে সত্যের পাঠশালা।মিথ্যার স্থান এখানে নেই।