আশা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৫-০৪-২০২৪

তোমার হাসিটা যখন মুক্তায় ঝলোমল,
আমার হৃদয়টা তখন গহিনে উচ্ছ্বল!
আমিও তার জের টেনে
তোমাকে সফিলাম মোর প্রাণে।
এভাবেই তুমি মুক্তা ছড়িয়ে দিও
উচাটন শিরহনে বুকে টেনে নিও
আমি আছি পথ পানে তুমি এসো আশা
কেউ নয় তুমি শুধু মোর ভালবাসা!!!
---

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।