চন্দ্রাবতী
- ত্রিতৈম ২৯-০৩-২০২৪

চন্দ্রাবতী মেয়ে তুই আসবি কবে বল হাজার
বছর কাটলো আমার, সাঁতরে সাঁতরে মেঘ
পারি দিতে দিতে।
জোছনা ভেজা শরীরে তোর
যে এনেছে ভোর।
আর আকাশ জোড়া মেঘে রঙধনু শতদল।
দুঃখে বয়ে চলা পাহাড়ি নদী বেয়ে চিকমিক
রোদের আলো ঠিকরে উঠে। তোর
চোখে আমি আজো সেই মুগ্ধতা খুঁজে পাইনি
কবে আসবি একটু ছুঁয়ে দিতে? পারিনি কেন
তোর গালে ছোঁয়াতে আজও একটু পরশ।
মেঘের দুয়ারে অপ্রাপ্তির ভাঙাখন্ডে তাই
রক্তাক্ত এই দুটি হাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।