পরের_জন্মে
- শাওন মল্লিক - অবান্তর_নীলা ২৯-০৩-২০২৪

পরের জন্মে একসাথে আসবো...
মনে থাকবে নীলা?
আবেগ আর ভালোবাসা
লুকিয়ে রাখো....
ইশ্বর খোয়াড়ের অন্ধকারে...
আত্মার ভালোবাসার ব্যাপারটা নিয়ে
একদিন পরমাত্মার সাথে
বিতর্কে বসতে হবে....
বুকের ভেতরে অনেক.....
অহংকার চূর্ন করা ভালোবাসার
কথা ছিলো
এজন্মে বলতে পারছি না....
এজন্মে সময় আর পরিস্থিতি
আমাদের ভালোবাসাটাকে রীতিমতো.....
প্রতিনিয়ত ধর্ষন করছে
কথায় কথায়...
পরের জন্মে আমাদের
ভালোবাসা নিয়ে....
পালিয়ে যাবো অন্য দেশে...
সময়, পরিস্থিতি, সমাজ থেকে
অনেক দূরে....
ধর্ষক সময় থেকে লুকিয়ে রাখবো
আমাদের হীরকচূর্ণ ভালোবাসা....
পরের জন্মে একসাথে আসবো...
মনে থাকবে নীলা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০৪-০৩-২০২০ ০২:১৫ মিঃ

ভালো মন্দ জানাবেন... চেষ্টায় আছি