তুমি কত সুন্দর
- একনিষ্ঠ অনুগত ২৯-০৩-২০২৪

‘তুমি কত সুন্দর’
দক্ষিনের জানালায়,
ফোঁটা স্নিগ্ধ গোলাপ-
সু-গন্ধ ছড়ায় দিনভর
তুমি তারচেয়ে সুন্দর।।


‘তুমি কত সুন্দর’
উষ্ণ গরমের দিনে,
ক্লান্ত শ্রান্ত মনে,
দমকা হাওয়ায়
জুরিয়ে যাওয়া-
শরীর আমার;
তুমি তারচেয়ে সুন্দর।।


‘তুমি কত সুন্দর’
সুন্দর ধরণীর বুকে
সুন্দর মানবী তুমি
তোমার জন্যে-
পাগল আমি,
যেমনি মাটির টানে
বৃষ্টি পড়ে ঝরঝর;
‘তুমি কতই না সুন্দর’।।



কালিঞ্জিপাড়া, মুন্সিগঞ্জ।
১৫ জানুয়ারি, ২০০৬ ঈসায়ী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।