নারী, কে তুমি?
- তপন চন্দ্র রায় (Tapan Chandra Roy) - বিন্দু ২০-০৪-২০২৪

নারী, কে তুমি?

জগৎ জননী আমি
কখনো কারো বোন
পত্নিরপে কখনো আমি
সেবায় সর্বক্ষণ।

আমি কখনো প্রেমরুপে
প্রেম করি দান
আমার আশীষে পূর্ণতা পায়
জগতের কল্যাণ।

আমার আলোয় আধাঁর কাটে
আমি বিহীন অন্ধকার
আমি ছাড়া এ পৃথিবীর
সবকিছুই প্রলয়ংকর।

সবার উপরে মানুষ আমি এই ভিত্তি থাক
আমার মাঝেই এ ধরণীর
সবার পূর্ণতা পাক।


মার্চ ০৮, ২০২০ তারিখে নারী দিবস উপলক্ষ্যে লেখা কবিতা।

# নারী দিবসের কবিতা, #নারীকে নিয়ে লেখা কবিতা, #Poem for women, #Nari k tumi, #nari diboser kobita.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।