কাঁকনপরা হাত
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ১৬-০৪-২০২৪

হল না গড়া স্বপ্নের ঘর, সাজলো না আর বাসর। জানলো নাতো কেউ, সব কেড়ে নিল পদ্মার ঢেউ। জমা ছিল ঐ বুকে কতো আশা, ডানা মেলে উড়েছিল ভালবাসা! সর্বনাশা পদ্মার ভয়াল থাবা, কেউ হারালো মা, আর কেউ বাবা। নদীর পাড়ে দাঁড়িয়ে আত্মীয় স্বজন, বুক ছাপড়ায় আর জলে ভরা দু'নয়ন। হাঁটা হয়নি দু'জনে কাঁকনপরা হাতে, হয়নি গোনা তারাগুলো জোস্নারাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।