এমন হয় নাকি!
- কবি চৌধুরানী - প্রেয়সী ২৮-০৩-২০২৪

একদিন সে ধরা দিয়েছিলো মনের অন্তরালে ফুল ভেবে সাজিয়ে নিলাম মনের ফুলবাগানে এক বৃষ্টিমুখর দিনে ধরেছিলো আমার হাত কথা দিয়েছিলো সারাটা-ক্ষন সঙ্গে থাকার, পাশে থাকার! অপরিচিতা হয়েছিলো কতকালের পরিচিত! হঠাৎ এলো এক কালবৈশাখীর ঝড় এক লহমায় চুরমার হয়ে গেল সেই পরিচিত! তক্ষুনি কানে এলো সময়ের ডাক চোখ মেলে দেখি, এতকাল ছিলাম কল্পনার জগতে সত্যিইতো! বাস্তব এমন হয় নাকি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।