আসবি কি করে?
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৩-০৪-২০২৪

ওরে করোনা ভাইরাস, জানি তুই বিশ্বের অলি গলি
দিয়েছিস হানা
যেখানে কোলাহল লাগি আছে তুই জাগিস সেথা
শোধিয়ে দেনা!
ওরে ছাড়েনি আমি আশা,আনিব ফিরে স্বাস্থের সুখ
জাগিয়ে চেতনা
ওরে পরিষ্কার-পরিচ্ছ্ন্ন রাখিব মোরে জীবন ভর
জেনে শুনে
যেখানে মুক্ত ছায়ে নিঃশঙ্কে মানুষেরা করিছে খেলা
ঠিক সেখানে
তুই হানিস হানা দিবা-নিশি জ্বর শর্দী হাঁশি কাশির
বেশ ধরি
ওরে করোনা ভাইরাস, ঘরে বাইরে মুখোশ পড়ি যাব
রোধ করি
হাত দিয়ে ঘষিবনা মুখ নাক, করিব না স্পর্শ্ যেন তেন
আসবি কি করে?
সদা রেখেছি ভরসা আল্লাহ’র- ওহে করোনা ভাইরাস
এই অন্তরে ।
-------১০-০৩-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।