আরা আর হষি
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২০-০৪-২০২৪

তালে আর গানে টানে আরা-হষি,
দু'জনে টানে দাঁড়িয়ে পাশাপাশি,
দূর হতে দেখে হাসে প্রাণপিয়াসী।
কী সুন্দর কলা? জীবনের তরে,
প্রয়োজন বলে ভুলবে কে কারে,
মিলবে প্রেম ও প্রিয়া পরপারে।
বলবে কথা, কাড়বে হৃদয়,
এমনই সখ্যতা গড়তে হয়,
কে আপন আর কে পাশে রয়?
ক্ষণে ক্ষণে কাটে প্রিয়, হৃদয়ে বসি,
কাঁদে প্রিয়া গোপনে, যায় অশ্রুতে ভাসি,
তবুও ঝরে পড়ে মায়া, মায়াবী আরা-হষি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।