চন্দ্রসোনা
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২৪-০৪-২০২৪

ভেবে দেখো মনা,
বন্ধুরা তোমার তুলছে ফণা,
তুমি ছিলে কচুবনের চন্দ্রসোনা।
চারপাশে নিশ্বাস ছাড়ছে কালনাগিনী,
আপনারে চিনতে হবে, কভু ভাবোনি,
ওরা আসবে, ছোবল মারতে যামিনী।
মন চাইলে এসো চলে এ নির্জনে,
এখানে আকাশ কাঁদে মেঘের গর্জনে,
মৌমাছি সুখেই মরে ফুলের আহ্বানে।
এখানে ভালবাসা কড়া নাড়ে হৃদয়ে,
অসৎ পালিয়ে যায় প্রেমের ভয়ে,
সুখগুলোর কথা বলে সুন্দরের হয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।