তুমি কাছে আছ তবু দূরে
- এম,ডি শিশির - তোমার জন্য ভালোবাসা ২৯-০৩-২০২৪

আজ ভাবনার আকাশে শুধু তোমার কথা।
তুমি কেড়ে নিয়েছ আমার নিঃসঙ্গতা,
আমার ছেলেবেলা,আমার উৎশৃঙ্খলা।
এখনও আমি ছাঁদে উঠে জ্যোৎস্না দেখি,
শ্রাবণের বৃষ্টিতে ভিজি ।
এখনও সেই খোলা জানালার পাশে দাঁড়িয়ে
রিমঝিম বৃষ্টির শব্দ শুনি।
এমন সময় তুমি থাকতে পাশে
গান গাইতে" কতটা বছর এই সুখ রবে গো"
তুমি আজ পাশে থেকেও নেই।
এখন আকাশের জ্যোৎস্না হারিয়ে যায়
বৃষ্টি থেমে যায়,বকুলের গন্ধ ভেসে যায়।
ফাগুনের বাতাস থেমে যায়।
কিন্তু তুমি এসে আর বলো না
আমায় কেন সাথে নিলে না?
তোমার দুচোখে আজ স্বপ্নের ভেলা।
আমার দুচোখ আজ খুঁজে ফেরে
ফেলে আসা স্মৃতির মেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।