প্রেম আমার/অরুণিমা মন্ডল দাস
- অরুণিমা ২৯-০৩-২০২৪

প্রেম আমার/অরুণিমা মন্ডল দাস

না আজ তুমি হেলমেট ছাড়া ই বাইকে বসেছিলে
আলতো গায়ে লেগে থাকা জামা ফুলেছিল
আনমনা ছিলে
কেমন চিন্তিত চিন্তিত লাগল
তোমার ওমন দুঃখের মুখে কি আমার প্রেমটা সুখ পায় বলো---
বারবার তুমি লুডো খেলো
ফুটবল খেলো
অনেক অনেক মজা নাও
আমার হাতে হাত রেখে দশমিনিট রোমান্স করে দেখতে পারো ---
কেমন কেমন করবে ?
শরীরের প্রতিটি কোণাতে আমাকে অনুভব করবে!
প্রেম” টা আমার ই তাই না--
তাই পেন আর পেনসিলের ফারাক বুঝতে চাই না/
শুধুই তোমাকে নিয়ে ই লিখি/
তুমি এবিপি আনন্দে ডুবে থাক
দেখি
তোমার তর্কগুলো বড্ড বেমানান
সিঙ্গেল বলে খুব বড় বড় হাই তোল
আমি
তোমার মনে ঠিকই সিঁড়ি বেয়ে পৌঁছে যাই
তুমি নামিয়ে দাও
ভালো করে দেখো না কেন?
আমি তোমার ই রক্তে র রঙে রাঙাতে চাই!
প্রকৃতির গন্ধ খানি গায়ে মেখে
বসাতে চাই তোমার আমার ছোট্ট সংসার?
বোঝ নি?
ঝড়গুলোর উল্টোদিকে ফিরে যাওয়ার মতলব!


অরুণিমা
মন্ডল

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1984
২৬-০৫-২০২০ ১৯:১৩ মিঃ

সুন্দর অনুভব