ফ্রি মিক্সিং
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৯-০৩-২০২৪

ফ্রি মিক্সিং জাগি তুলিছে তরুণ তরুণীর চরম সুখ!
ঠোঁটে ঠোঁটে চুমিছে একে অপরের লাবণ্য্ গাল মুখ!

ছুটিছে ওরা কাছ থেকে কাছে নগ্নতার উদ্যান
চৌদিকে করিছে জিনা ব্যভিচার উত্থান
কলঙ্ক লেপিছে আপনার লজ্জাস্থান!
কত বয় ফ্রেন্ড, কত গার্ল্ ফ্রেন্ড –ভাবিছে প্রেম রবি;
অলি গলি প্রকাশ্যে গোপনে আঁকিছে ধষর্ণের ছবি!

এই ফ্রি মিক্সিং রচিছে রঙ্গ কবিতা পথে ঘাটে-
চাই না ক, চাই না ক, এইসব লজ্জাহীনতা মোটে।
গুপ্ত প্রাচীর গেছে আজ ভাঙ্গি বেপর্দা নর নারীর
ফ্রি মিক্সিং কি জানে?
তুমি নও সেই তুমি! আজ এই পৃথিবীর!

এই পর্দা তোমাকে দিবে বাঁচি, উত্তাল তরঙ্গ তীর!
ফ্রি মিক্সিং করিবে না রক্ষা তোমার গুপ্তাঙ্গ নীড়।
পশুত্ত্ব জাগিবে সেইদিন, মানিবে না কোন অভিধান!
গুপ্ত প্রাচীর ভাঙ্গি ছুটিবে, করিবে নিষিদ্ধ অভিযান ।.

নগ্ন- অর্ধনগ্ন,টাইট ফিট কত কি তোমারি গায়ে-
জাগিয়ে তুলিছে গহিন কামনা, ঠিক যেন বাসর প্রিয়ে ।
হালাল- হারামের
তফাৎ রেখে চলিও তুমি, সেই তো সম্মান!
নির্লজ্জ রঙ্গ ঢংঙে চরিত্রকে করিও না অপমান।
-------১৪-০৩-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।